1. multicare.net@gmail.com : deshsangbadtv.com :
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:৩১ অপরাহ্ন

কচুয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি সংশোধন করার দাবীতে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কচুয়া,চাঁদপুর প্রতিনিধি
  • আপডেট: শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২১৭ বার পড়া হয়েছে

চাঁদপুরের ৬ নং উত্তর কচুয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি সংশোধন করার দাবীতে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার তেতৈয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কে ৬ নং ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির একাংশ ও পদবঞ্চিত ত্যাগি তৃনমূল ছাত্রলীগের নেতাকর্মীর যৌথ উদ্যোগ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মানবন্ধনে বক্তরা বলেন,বঙ্গবন্ধুর আর্দশে গড়া ছাত্রলীগ সে কমিটিতে কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি অর্থের বিনিমিয় ছাত্রলীগের গঠনতন্ত্র বহিব্রæত রাজাকারের নাতী,অছাত্র ও বিএনপি জামাত পরিবারের লোকজনকে ৬ নং উত্তর কচুয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটিতে গুরুত্বপূর্ন পদে স্থান দেওয়ায় আমরা ১৩ জন এ একমিটিতে থেকে পদত্যাগ করেছি এবং কেন্দ্রীয় ছাত্রলীগ,চাঁদপুর জেলা ছাত্রলীগ ও কচুয়া উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দুর কাছে জোর দাবী জানাচ্ছি অতি শ্রীঘ্রই ৬ নং উত্তর কচুয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি সংশোধন করার জন্য।
এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন,কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক আবু সালেহ টিটু, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বোরহান উদ্দিন শিমুল,জোবায়ের উদ্দিন সবুজ,সদস্য আশেক এলাহি,জীলানী মজুমদার,রাইহান,জোবায়ের হোসেন রুবেল,সঞ্জিত দাস,নিপু মোল্লা ও রাকিব হোসেন প্রমূখ। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা মাবন্ধন শেষে টায়ার জালিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

ছবিঃ ৬ নং উত্তর কচুয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি সংশোধন করার দাবীতে ছাত্রলীগের মানববন্ধন ও সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিলের একাংশ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট

ওয়েবসাইট নকশা: ইয়োলো হোস্ট