1. multicare.net@gmail.com : deshsangbadtv.com :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

চান্দিনার জোয়াগে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার প্রদান

আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধি ।
  • আপডেট: রবিবার, ২ মে, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

মহামারী করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে অতিদরিদ্র অসহায় দুঃস্থ পরিবারকে সহায়তা প্রদানের লক্ষে বরাদ্দকৃত নগদ অর্থ চেকের মাধ্যমে প্রদান করেন প্রধান অতিথি সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ও সাবেক ডেপুটি স্পিকার আলহাজ্ব অধ্যাপক মো.আলী আশরাফ এমপি ।
১ মে শনিবার দিনব্যাপী ১৩ নং জোয়াগ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান তালুকদার এর তত্ত্বাবধানে নগদ অর্থ দুঃস্থ অসহায় জনসাধারণের মাঝে বিতরন করা হয়।

এ সময় প্রধান অতিথি শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন এই মহামারিতে প্রধানমন্ত্রীর মানবিক উপহার অসহায়দের কাছে যথেষ্ট উপকার। কেউ যেন মাস্কবিহীন চলাফেরা না করতে পারে।জনগনের জন্য সরকারিভাবে খাদ্য সহায়তা যথেষ্ট পরিমানে প্রত্যেক দ্বারে দ্বারে পৌছে দেওয়ার আশ্বাস প্রদান করেন।
বিতরনকালে মেহেদী হাসান তালুকদার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা উপেজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য উপ প্রকৌশলী ট্যাগ কর্মকর্তা মোস্তফা ভুইয়া,ইউপি সচিব বশির উল্ল্যাহ,খোরশেদ অালম জুয়েল,মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,জসিম উদ্দিন,ওমর ফারুক সহ সকল ইউপি মেম্বার,আইন শৃঙ্খলা বাহিনী সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
উক্ত ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৮শত ৬০ পরিবারকে ৪৫০ টাকা করে ও ৫০০ টাকা করে ৫শত পরিবারকে আর্থিক অনুদান উপস্থিত কার্যপরিচালকরা নিজ দায়িত্বে সাধারণ মানুষের হাতে তুলে দেন।

এদিকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেন উক্ত ইউনিয়নের দুঃস্থ কর্মহীন উপকারভোগী জনগন।

এ সময় উক্ত ইউনিয়ন এর চেয়ারম্যান মেহেদী হাসান তালুকদার জননেত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া,সুস্বাস্থ্য কামনা করেন এবং করোনা মোকাবেলায় সকলকে সরকারি বিধিনিষেধ মেনে চলাফেরা করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট

ওয়েবসাইট নকশা: ইয়োলো হোস্ট