1. multicare.net@gmail.com : deshsangbadtv.com :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

কচুয়ায় (উঃ) ইউনিয়ন পরিষদ ভবন ভাংচুরের ঘটনাস্থল প‌রিদর্শন কর‌লেন শাহজাহান শি‌শির

মোঃ জামাল হোসেন
  • আপডেট: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৬৪ বার পড়া হয়েছে

কচুয়া (উঃ) ইউনিয়ন পরিষদ ভবন ভাংচু‌রের ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেন কচুয়া উপ‌জেলা প‌রিষ‌দের সাম‌য়িক বরাখাস্ত চেয়ারম্যান মোঃ শাহজাহান শি‌শির । তি‌নি এসময় ওই ইউ‌নিয়‌নের খিড্ডা যে মস‌জিদ থে‌কে হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে গ্রেফতার করার প্র‌তিবা‌দে তার সমর্থকরা বি‌ক্ষোভ মি‌ছিল বের ক‌রে ওই মস‌জি‌দে আওয়ামী লী‌গের নেতাকর্মী নি‌য়ে আছর নামাজ আদায় শে‌ষে মু‌সিল্লীর উ‌দ্দে‌শ্যে দিক‌নির্দশনামূলক বক্তব্য রা‌খেন ।

র‌বিবার হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে গ্রেফতার করায় চাঁদপুরের কচুয়ায় তার সমর্থকরা গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিলে প্রতিবাদকারীরা কচুয়া উপজেলার ৬নং উত্তর কচুয়া ইউনিয়ন পরিষদে হামলা ও ভাংচুর করেছে । এঘটনায় কচুয়া থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে উজানী গ্রামের আতিকুর রহামন,খিড্ডা গ্রামের আরিফ ও দারচর গ্রামের মাসনুন ।

রবিবার ইফতারের পর খিড্ডা জামে মসজিদ থেকে হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পথি মধ্যে তেতৈয়া ৬নং উত্তর কচুয়া ইউনিয়ন পরিষদে সামনে এসে বিক্ষোভ মিছিলে অংশগ্রহকারীরা পরিষদে হামলা ও ভাংচুর করে ও নাহার মোর এসে মিলিত হয় সেখানেও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীর পোষ্টার পেষ্টুন ভাংচুর করে ।

৬নং উত্তর কচুয়া ইউনিয়ন পরিষদে হামলার ঘটনায় ইউপি সচিব মফিজুল ইসলাম বাদী হয়ে ৫০-৬০ জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করেন।

এদিকে ঘটনার পরদিন ৬নং উত্তর কচুয়া ইউনিয়ন পরিষদে হামলার ঘটনাস্থল পরিদর্শন করেন কচুয়া উপজেলা পরিষদের সাময়িক বরাখাস্ত চেয়ারম্যান শাহজাহান শিশির।
এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাাদক সোহরাব হোসেন চৌধূরী সোহাগ,ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী জহিরুল ইসলাম টগর, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও কাউন্সিলর কামাল হোসেন অন্তর, সাধারণ সম্পাদক শাহ জালাল প্রধান জালাল, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর মো.শরিফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম,যুগ্ম আহবায়ক সোহেল মিয়াজীসহ দলীয় সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট

ওয়েবসাইট নকশা: ইয়োলো হোস্ট