1. multicare.net@gmail.com : deshsangbadtv.com :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:২০ অপরাহ্ন

ফোনে কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকি, থানায় জিডি

মোজাম্মেল হক লিটন, নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাত ৮টা ৫ মিনিটে কাদের মির্জার ব্যবহৃত মুঠোফোনে অপরিচিত মুঠোফোন নম্বর থেকে ফোন করে ওই হুমকি দেওয়া হয়।
হুমকির বিষয়ে রাতেই কাদের মির্জা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ওই জিডির অনুলিপি আজ রোববার দুপুরে বসুরহাট পৌরসভার ই-মেইল থেকে গণমাধ্যমের কর্মীদের কাছে পাঠানো হয়েছে।
জিডিতে কাদের মির্জা উল্লেখ করেন, +৯৯১৬০০১৬১৬০ নম্বর থেকে তাঁর ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করে একমাত্র ছেলে মির্জা মাশরুর কাদের তাশিকসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বহিরাগত ও স্থানীয় সন্ত্রাসীদের যোগসাজশে পরিকল্পিতভাবে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এ অবস্থায় মোবাইলের কললিস্ট সংগ্রহ করে আইনি ব্যবস্থা নিতে অনুরোধ করেন তিনি। এ বিষয়ে বিস্তারিত জানার জন্য দুপুরে আবদুল কাদের মির্জার মুঠোফোনে ফোন দেওয়া হলেও তিনি ফোন ধরেননি। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.শামীম কবির বলেন, কাদের মির্জার জিডির বিষয়টি তিনি জানেন। একটি বিদেশি নম্বর থেকে তাঁকে ফোন করা হয়েছে। বিষয়টি ঢাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট

ওয়েবসাইট নকশা: ইয়োলো হোস্ট