1. multicare.net@gmail.com : deshsangbadtv.com :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

মারুফের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে মাতামুহুরি ছাত্রলীগ নেতা আরফাত মাস্ক বিতরণ

রাজু দাশ (চকরিয়া কক্সবাজার)
  • আপডেট: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে

করনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দুরত্ব বজায় রেখে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন চকরিয়া মাতামুহুরি উপজেলা ছাত্রলীগ নেতা আরফাত খান।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল থেকে মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক বিএমচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আরফাত খানের নেতৃত্বে ছাত্রলীগ নেতা-কর্মীরা পথচারী, যানবাহন চালক ও শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করে। এসময় ছাত্রলীগের নেতা-কর্মীরা করোনার সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনতা মূলক প্রচারাভিযান চালান।

ছাত্রলীগ নেতা আরফাত খান বলেন, মহামারি করোনাভাইরাসে সংক্রমণ বেড়ে যাওয়ায়
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চকরিয়া সহ সারাদেশে সাতদিনের লকডাউন শুরু। মরণ ব্যাধী করোনা প্রতিরোধ ও সচেতনতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান নির্দেশে বিভিন্ন স্থানে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রচার-প্রচারণা, স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ ও মাস্ক বিতরণ করি।

তিনি আরো বলেন, গত বছরে করোনার প্রথম আক্রমণের সময়ও আমি মানুষের পাশে ছিলাম। ভবিষ্যৎ যেকোন দূর্যোগে ক্রান্তিকালে মাতামুহুরি উপজেলা ছাত্রলীগ একজন কর্মী হয়ে অসহায় মানুষের পাশে থেকে কাজ করবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট

ওয়েবসাইট নকশা: ইয়োলো হোস্ট