1. multicare.net@gmail.com : deshsangbadtv.com :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

কচুয়ায় বিষ প্রয়োগে পুকুরের মাছ মারার অভিযোগ

রিপোর্টারের নাম:
  • আপডেট: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে

কচুয়ায় বিষ প্রয়োগে পুকুরের মাছ মারা অভিযোগ পাওয়া গেছে
কচুয়ায় পুকুরে বিষ প্রয়োগের মাধ্যমে প্রায় ৪ লক্ষ টাকার মাছ নিধন করেছে দূর্বৃত্তরা । এ ধরনের অভিযোগ পাওয়াগেছে কচুয়া উপজেলার সদর দক্ষিন ইউনিয়নের বাখৈয়া গ্রামের সাবেক ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সেলিম প্রধানের পুকুরে । এ ঘটনা কচুয়া থানায় বাদী হয়ে মোঃ সেলিম প্রধান (অজ্ঞতানামীয়) লিখিত অভিযোগ দায়ের করেন ।
কচুয়া থানা অভিযোগ সুত্রে ও সেলিম প্রধানের বক্তব্য সূত্রে জানাগেছে মোঃ সেলিম প্রধান নিজের ও পরিবারে খরচ যোগান দিতে ব্যাংক থেকে ঋন নিয়ে ১৮০ শতক পুকুরে বিভিন্ন দেশীয় প্রজাতির মাছ চাষ শরু করেন । কিছু দিন পরে সেলিম প্রধান মাছ চাষ করে বেশ লাভবান হন । তার মাছ চাষে সফলতায় ও তার উন্নত্তি দেখে ঈষান্নিত হয়ে দূর্বৃত্তরা রবিবার আনুমানিক রাত আটটায় পুকুরে বিষ প্রয়োগ করেছে বলে অভিযোগ করেন সাবেক মেম্বার সেলিম প্রধান । পরদিন সকাল বেলায় মাছের খাবার দিতে গিয়ে পুকুরে মাছ মরে বেসে উঠতে দেখে তার মাথায় যেন হঠাৎ বাজ পড়ে । পুকুরের মাছের এঅবস্থা দেখে চিৎকার শুরু করেন মাছ চাষী সেলিম প্রধান ।
ওই দিন সোমবার মরা মাছ নিয়ে কচুয়া থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন ঘটনা সঠিক তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠান ও আইনগত ব্যবস্থা গ্রহন করেন।
এঘটনায় মৎস্য চাষী সেলিম প্রধান সর্বহারা হয়ে গেছেন। এসময় সাবেক ৯ নং ওয়ার্ডেও মেম্বার মোঃ সেলিম প্রধান বলেন,

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট

ওয়েবসাইট নকশা: ইয়োলো হোস্ট