1. multicare.net@gmail.com : deshsangbadtv.com :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি ঘর পুড়ে ছাই,ক্ষয়ক্ষতির পরিমান অর্ধকোটি টাকা

কচুয়া,চাঁদপুর প্রতিনিধি
  • আপডেট: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১০০ বার পড়া হয়েছে

চাঁদপুরের কচুয়া উপজেলার তেতৈয়া গ্রামে এক ভয়াবহ অগ্নিকান্ডে নগদ টাকা ও ২টি মটরসাইকেলসহ ৮টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এ অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় অর্ধকোটি টাকা বলে ক্ষতিগ্রস্থ পরিবার জানান।
শুক্রবার মধ্য রাত্রে উপজেলার উত্তর কচুয়া ইউনিয়নের তেতৈয়া গ্রামের মান্নান মেম্বারের বাড়িতে এঅগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, প্রবাসী ফারুক হোসেনের ঘর থেকে আগুনের সুত্রপাত হয়ে ক্রমান্বয়ে সাবেক আঃ মান্নান মেম্বার ও ডাঃ আবু বক্করের ঘরে মূর্হতের মধ্যে আগুন দ্রæত ছড়িয়ে পড়ে । এসময় তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে কচুয়া ফায়ার সার্ভিস ষ্টেশন সংবাদ দিলে ফায়ার সার্ভিসের কর্মীগন পৌছার পূর্বে ততক্ষনে আঃ মান্নানের ৩টি ঘর,প্রবাসী ফারুক হোসেনের ৩ টি ঘর ও ডাঃ আবু বক্করের ২টি ঘর ও এসময় তাদের পুড়ে যাওয়া ঘরে থাকা ২টি মটর সাইকেল,২টি বাইসাইকেল,৩ টি ফ্রিজ,৩ টি টিভি,২টি সেলাই মেশিন,ষ্টিলের আলমিরা,নগদ ৫ লক্ষ টাকা,স্বর্নালঙ্কার ও প্রবাসীর বিসা-পাসপোর্ট, প্রয়োজনীয় কাগজপত্রসহ ঘরের আসবাবপত্র সব পুড়ে ছাই হয়ে যায়। এতে ভয়াবহ অগিকান্ডে প্রায় অর্ধকোটি টাকা ক্ষয়ক্ষতি হয় বলে ক্ষতিগ্রস্থ পরিবার জানান।
এসময় আগুন নেভাতে এসে হাসান ও মহসিন নামে দুজনসহ ৫জন স্থানীয় ব্যক্তি আহত হয়েছেন । আহতরা সকলে গ্রামের পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যান।

ইউপি সদস্য হালিম মেম্বার,ছাত্রলীগ নেতা সমাজকর্মী ডা.আবুল ইউসুফ মজুমদারসহ স্থানীয়রা অভিযোগ করে বলেন,আগুন দেখতে পেয়ে স্থানীয়রা কচুয়া পল্লী বিদ্যুত অফিসে ফোনে অবগত করলে তারা বিদ্যুত সরবরাহ বন্ধ করতে অস্বিকার করে,স্থানীয়রা উদ্বার করতে এগিয়ে আসলে বৈদ্যতিক সর্টের কারনে ভয়ে উদ্বার করতে কেউ এগিয়ে আসেননি । একই সময়ে কচুয়া ফায়ার সার্ভিসের কর্মীগনকে তাৎক্ষনিক সংবাদ দেওয়া হলে তারা ঘটনাস্থলে ২ ঘন্টা বিলম্ব করে পৌছার কারনে সব পুড়ে ছাই হয়ে যায়।

ছবিঃ কচুয়া ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি ঘর পুড়ে যাওয়া অংশ ও ইনসেটে অগ্নিকান্ডের খন্ডচিত্র ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট

ওয়েবসাইট নকশা: ইয়োলো হোস্ট