1. info@deshsangbadtv.com : deshsangbadtv.com :
  2. deshsangbadtv@gmail.com : deshsangbadtv :
  3. deshsangbatvd@gmail.com : Sumon Khan : Sumon Khan
মহানবীর জীবনাদর্শ আমাদের চলার পথের দিশা.. মোঃ নাছির উদ্দিন প্রধান » Desh Sangbad TV
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৪৮ পূর্বাহ্ন

মহানবীর জীবনাদর্শ আমাদের চলার পথের দিশা.. মোঃ নাছির উদ্দিন প্রধান

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৬ বার পড়া হয়েছে

শ্রারীমপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার গর্ভনিংবডির সভাপতি মোঃ নাছির উদ্দিন প্রধান বলেন, মহানবীর জীবনাদর্শ আমাদের চলার পথের দিশা,মানবতার মুক্তিদূত হযরত মুহাম্মদ (সা.) হলেন সব মানুষের নবী, বিশ্বনবী। জাতি, ধর্ম, বর্ণ, গোত্র, সম্প্রদায়, দেশ-কাল নির্বিশেষে তিনি হলেন সব মানুষের জন্য মহান আল্লাহ প্রেরিত সর্বশ্রেষ্ঠ মহাপুরুষ, যিনি বিশ্বমানবতার জন্য সর্বোত্তম আর্দশের মূর্ত প্রতীকও বটে।
মানবজীবনের সব দিক ও বিভাগে যাঁকে অনুসরণ করলে মহান আল­াহ তায়ালার নৈকট্য ও ভালোবাসা অর্জিত হবে, তিনি হলেন সেই সর্বোত্তম আদর্শের নমুনা বিশ্বনবী মুহাম্মদ (সা.)।
সূরা আলে ইমরানের ৩১ নম্বর আয়াতে বলা হয়েছে হে নবী! আপনি মুসলমানদের বলুন: যদি তোমরা আল্লাহকে ভালবাস, তবে আমার অনুসরণ কর। তাহলে আল্লাহও তোমাদেরকে ভালবাসবেন ও তোমাদের অপরাধ ক্ষমা করবেন। আল্লাহ ক্ষমাশীল ও দয়াময়। তিনি মহাপবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে কড়ইয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ড আহলে সুন্নাত ওয়াল জামায়াতের অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন।
বৃহস্পতিবার শ্রারীমপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গনে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব হযরত মাওঃ মুফতি আবুল হাশেম শাহ মিয়াজী, আলহাজ্ব হযরত মাওঃ আলমগীর শাহ আল ক্বাদেরী ।
এসময় অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভায় শ্রারীমপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ নুরুল ইসলাম,বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াত কচুয়া উপজেলা শাখার উপদেষ্ঠা জিয়াউর রহমান হাতেম,ক্বারী মিজান,সহ-প্রচার সম্পাদক আফাজ উদ্দীন মানিক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার