1. info@deshsangbadtv.com : deshsangbadtv.com :
  2. deshsangbadtv@gmail.com : deshsangbadtv :
  3. deshsangbatvd@gmail.com : Sumon Khan : Sumon Khan
বিশ্ব পরিবেশ দিবসে তেঁতুলিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ এর -বৃক্ষরোপণ- deshsangbad.Tv » Desh Sangbad TV
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:১৬ অপরাহ্ন

বিশ্ব পরিবেশ দিবসে তেঁতুলিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ এর -বৃক্ষরোপণ- deshsangbad.Tv

সাব্বির হোসেন, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ
  • আপডেট : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৩৩৩ বার পড়া হয়েছে

সাব্বির হোসেন, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ

আজ ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস। জাতিসংঘ সাধারণ পরিষদের ২৭তম অধিবেশনে বিশ্বের জনসাধারণকে পরিবেশ সংরক্ষণ সম্পর্কে সচেতন করার উদ্দেশ্যে প্রতিবছর ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সিদ্ধান্ত অনুসারে অন্যান্য দেশের সাথে বাংলাদেশেও যথাযোগ্য মর্যাদায় ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়ে আসছে।
একইসাথে মুজিব শতবর্ষে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” স্মরণে আজ তেতুলিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে একযোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে।
উক্ত বৃক্ষরোপণ কর্মসূচি উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা ছাত্রলীগ এর সাধারন সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিব, তেতুলিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক রকি, ও তেঁতুলিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ এর ওয়ার্ডের সভাপতি-সম্পাদকগন

তেতুলিয়া উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিব জানান যে ,তেতুলিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ এর এই ধরণের মহতী কর্মসূচি আবারো প্রমাণ করলো, এই দেশের স্বাধীনতা অর্জনে আমরা যেমন তাজা প্রাণ বিসর্জন দিতে ভয় পাইনা, তেমনি পরিবেশ রক্ষাই আমরা প্রতিজ্ঞাবদ্ধ।
তেতুলিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক রকি জানান যে, বাংলাদেশ ছাত্রলীগ এর
নির্দেশনা অনুযায়ী বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচী সম্পূর্ণ করেছি,দূষণমুক্ত পরিবেশ সকল নাগরিকের প্রতাশ্যা। তাই এই বাংলাদেশকে দূষণমুক্ত করা ও পরিবেশ ভারসাম্য রক্ষার মত মহৎ দায়িত্ব কাঁধে নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ,
সকল নেতাকর্মীরা প্রতিজ্ঞাবদ্ধ যেমনি ভাবে তাঁরা ১৯৭১ বিজয় ছিনিয়ে এনেছে তেমনি ভাবে পরিবেশ ভারসাম্য রক্ষায় ও সফল হবে এবং মুজিবের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়বো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার